1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে ‘আনন্দ সরোবর’ এর শুভ উদ্বোধন ও সরকারি টিলা জায়গা পরিদর্শন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৬১ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা ভ‚মি অফিস কমলগঞ্জ সংলগ্ন ‘আনন্দ সরোবর’ এর শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৭জুন) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের সহযোগীতায় ও উপজেলা ভ‚মি অফিস কমলগঞ্জের বাস্তবায়নে এর উদ্বোধন করেন মৌলভীবাজর জেলা প্রশাসক মীর নাহিদ আহ্সান।
পরে কমলগঞ্জের সদর ইউনিয়নের রাজটিলা ও বাঘমারা এলাকার পাহাড়ের উচু টিলায় ঝুঁকি নিয়ে বসবাসরত মানুষের সাথে কথা বলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।
এসময় টিলা ধ্বসে দূর্ঘটনারোধে সবাইকে সচেতন করেন এবং সরকারী জায়গায় ভ‚মিহীনদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ঘর তৈরি করে দেওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার নির্দেশ দেন। এছাড়াও জেলা প্রশাসক উত্তর বালিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। বিদ্যালয়ের কোমলমতি শিশু শিক্ষার্থীদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং শিক্ষকদের সঠিকভাবে পাঠদানের উপদেশ দেন।
এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সিফাত উদ্দিন,উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি)সুমাইয়া আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আছাদুজ্জামান,কমলগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মো.আব্দুল হান্নান,ইউপি সদস্য সোলেমান হোসেন ভোট্টু ও আব্দুল মতিন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) সুমাইয়া আক্তার, সদর ইউনিয়ন ভ‚মি সহকারি কর্মকর্তা ইভোংহাল সিংহ, ইউনিয়ন ভ‚মি উপ-সহকারী কর্মকর্তা অশোক দেব, প্রধান সহকারী কাম মো.শওকত আলী প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, এলাকার গন্যমান্য ব্যক্তিবগ,সাংবাদিক ও উপজেলা ভ‚মি অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..