1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টানা দ্বিতীয় জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে পর্তুগাল

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৬১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: উয়েফা নেশন্স লিগে ছন্দ খুঁজে পেয়েছে প্রথম আসরের চ্যাম্পিয়ন পর্তুগাল। স্পেনের সঙ্গে ১-১ গোলে ড্র দিয়ে আসর শুরু করলেও পরের দুই ম্যাচ জিতে শীর্ষস্থান পাকাপোক্ত করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, ব্রুনো ফার্নান্দেসরা।

সবশেষ চেক প্রজাতন্ত্রের বিপক্ষে ২-০ গোলে জিতেছে পর্তুগিজরা। ম্যাচের পাঁচ মিনিটের মধ্যেই জোড়া গোল করে তারা। এর বাইরে রোনালদোর সামনে ছিল আরও গোলের সুযোগ। তবে সেগুলো অল্পের জন্য কাজে লাগাতে পারেননি তিনি।

ম্যাচের ৩৩ মিনিটের মাথায় ম্যানচেস্টার সিটির দুই খেলোয়াড় মিলে এগিয়ে দেন পর্তুগালকে। সিটির সতীর্থ বার্নার্দো সিলভার কাছ থেকে ডি বক্সের বাইরে বল পান হোয়াও ক্যানসেলো। কিছুটা এগিয়ে গিয়ে বুলেট গতির শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন এ ডিফেন্ডার।

মিনিট পাঁচেক পর আবারও গোল বানিয়ে দেন সিলভার। এবার ডি-বক্সের মধ্যে তার দারুণ পাস পেয়ে যান গনসালো গুইদেস। সেখান থেকে আড়াআড়ি শটে বল জালে জড়ান ভ্যালেন্সিয়ার ফরোয়ার্ড। এই দুই গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে পর্তুগাল।

এ জয়ের পর এ লিগে দুই নম্বর গ্রুপে তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে পর্তুগাল। সমান ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে চেক প্রজাতন্ত্র।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..