1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পরকীয়া : স্ত্রীর বিরুদ্ধে মামলা করলেন কাঞ্চন

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৭৪ বার পঠিত

বিনোদন ডেস্ক :: পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা ও বিধানসভার নির্বাচিত বিধায়ক কাঞ্চন মল্লিক। হঠাৎ করেই অভিনেতার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় তার বিরুদ্ধে পরকীয়ার মতো বিস্ফোরক মন্তব্য করেছেন। এরপর থেকেই নানান জল্পনা-কল্পনা। তবে এবার এই অভিনেতা আদালত অবমাননার অভিযোগ এনে স্ত্রী পিঙ্কি ব্যানার্জির বিরুদ্ধে হাইকোর্টে মামলা দায়ের করেছেন।
বুধবার (৮ জুন) বিচারপতি বিশ্বজিৎ বসুর একক বেঞ্চে এ মামলার শুনানি হয়। আগামী সোমবার (১৩ জুন) আবারও এ মামলার শুনানির দিন ধার্য করা হয়। খবর আনন্দবাজার।

এদিকে ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, কাঞ্চন-পিঙ্কির একমাত্র ছেলের ৯ বছর চলছে। তাদের সন্তান পিঙ্কির কাছেই থাকে। কিন্তু (বাবা) কাঞ্চন ছেলের সঙ্গে দেখা করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন।

এর আগে আলিপুর আদালত নির্দেশ দিয়েছিলেন, মধ্য কলকাতায় কোনো এক নিরপেক্ষ স্থানে ছেলের সঙ্গে বাবা কাঞ্চনের দেখা হবে। আর সেখানে ছেলেকে নিয়ে যাবেন পিঙ্কি। কিন্তু ছেলেকে নিয়ে নিরপেক্ষ কোথাও না যাওয়ায় আদালতের দ্বারস্থ হন কাঞ্চন। এখানেই ঘটে বিপত্তি। যার ফলে আদালতের দ্বারস্থ হয়েছেন কাঞ্চন।

‘কৃষ্ণকলি’ খ্যাত টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন মল্লিক— এমন অভিযোগ করেন পিঙ্কি ব্যানার্জি। এ নিয়ে জলঘোলা কম হয়নি, পরে তা গড়ায় মামলা পর্যন্ত। তবে শ্রীময়ীর সঙ্গে কাজের বাইরে অন্য কোনো সম্পর্ক নেই বলে দাবি করেছেন কাঞ্চন।

৯ বছর আগে বিয়ে করেন পিঙ্কি-কাঞ্চন। কিন্তু পিঙ্কি মাত্র ২০ দিন সংসার করেছেন বলে অভিযোগ করেন কাঞ্চন। কারণ বিয়ের পর থেকেই বাবার বাড়িতে থাকেন পিঙ্কি। লকডাউনের সময়েও একসঙ্গে ছিলেন না তারা।

বলে রাখা ভালো, বেশ কিছুদিন ধরেই কাঞ্চন মল্লিকের সঙ্গে শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক নিয়ে উত্তাল টালিউডপাড়া। এ-ও শোনা যাচ্ছে শ্রীময়ীর সঙ্গে নাকি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..