1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কলকাতায় বাংলাদেশ উপ-দূতাবাসের সামনে গুলি

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৫৭ বার পঠিত

আর্ন্তজাতিক ডেস্ক :: কলকাতায় বাংলাদেশ উপ-দূতাবাসের সামনে এলোপাতাড়ি গুলির ঘটনা ঘটেছে। একজন পুলিশ কর্মী গুলি চালিয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় একজন নারী নিহত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। গুলি চালিয়ে একজনকে হত্যার পর নিজেও আত্মঘাতী হন ওই পুলিশকর্মী।

শুক্রবার (১০ জুন) দুপুরে কলকাতার পার্ক সার্কাসে বাংলাদেশ উপ-দূতাবাসের সামনে এমন ঘটনা ঘটে। উপ-দূতাবাসের নিরাপত্তার দায়িত্বে থাকা কলকাতা পুলিশের এক পুলিশ কর্মী এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করেন। গুলিতে একজন নারী পথচারীর তাৎক্ষণিক মৃত্যু হয়। আহত হন আরও একজন।

এরপর নিজের সার্ভিস গান দিয়ে নিজেই আত্মঘাতী হন ওই পুলিশ কর্মী। এ ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। বাংলাদেশ উপ-দূতাবাসের মতো নিরাপত্তা ঘেরাটোপে থাকা এলাকায় কী করে এমন ঘটনা ঘটল, তা নিয়ে ক্ষোভ জানিয়েছে উপ-দূতাবাস।

এদিকে একজন প্রত্যক্ষদর্শী বলেন, আমি যখন এখানে এসেছি, তখন দেখলাম ১৪-১৫টা ফায়ারিং হয়েছে। সেই পুলিশটা যে ছিল, তার কি সন্দেহ ছিল তা আমার জানা নেই। তিনি কলকাতা পুলিশ ছিলেন। কিন্তু তিনি সাদা নয় বরং খয়েরি রঙের পোশাক পরেছিলেন।

ওই ব্যক্তি বলেন, হঠাৎ ফায়ারিংয়ের কারণে এখান দিয়ে একজন নারী হেঁটে যাওয়ার সময় তার গুলি লেগেছে। এরপর দুয়েকটা ফায়ারিং গাড়িতেও হয়েছে। যখন তিনি বুঝতে পারলেন এটি দণ্ডনীয় অপরাধ তখন তিনি নিজেকে গুলি মেরে সুইসাইড করলেন।

নিহত পুলিশ কর্মীর মরদেহ ঘটনাস্থলেই পড়ে রয়েছে। আর তার গুলিতে নিহত নারীর মরদেহ পুলিশ নিয়ে গেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..