1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মহানবী (সা.)-কে কটূক্তির ঘটনায় বায়তুল মোকাররমে বিক্ষোভ মিছিল, নিরাপত্তা জোরদার

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৮৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: মহানবী হজরত মুহাম্মদ (সা.)–কে নিয়ে বিজেপির নেত্রী নূপুর শর্মার কটূক্তির প্রতিবাদে জুমার নামাজের পর জাতীয় মসজিদ বায়তুল মোকাররম থেকে বিক্ষোভ মিছিল ডাক দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। এর প্রেক্ষিতের ওই এলাকায় নিরাপত্তা জোরদার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বায়তুল মোকাররম ও পল্টন এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। মোতায়েন করা হয়েছে সাঁজোয়া যান ও এপিসি।

মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) মো. আ. আহাদ জানান, এই কর্মসূচিকে কেন্দ্র করে কোনো ধরনের অনুমতি নেয়নি ইসলামী আন্দোলন বাংলাদেশ। তবে এ ধরনের বিক্ষোভ মিছিলের নামে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, কেউ যেন কোনো বিশৃংখলা করতে না পারে সেজন্য সতর্ক রয়েছে পুলিশ।

এর আগে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ইসলামী আন্দোলন বাংলাদেশ জানায়, ভারতে বিজেপির মুখপাত্র কর্তৃক রাসূলুল্লাহ (সা.) ও উম্মুল মুমিনিন আয়েশা (রা.)-এর শানে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে শুক্রবার বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..