1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

নেওয়াজের ক্যারিয়ার-সেরা বোলিংয়ে সিরিজ পাকিস্তানের

  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৪৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: পাকিস্তান : ২৭৫/৮ (৫০.০ ওভারে)
ওয়েস্ট ইন্ডিজ : ১৫৫/১০ (৩২.২ ওভারে)
ফল : পাকিস্তান ১২০ রানে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ : মোহাম্মদ নেওয়াজ (পাকিস্তান)

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচটি জিততে গলদঘর্ম হতে হয়েছে পাকিস্তানকে। ৩০৬ চেজ করে জিততে পাকিস্তানকে খেলতে হয়েছে ৫০তম ওভার পর্যন্ত। বাবর আজমের সেঞ্চুরি এবং খুশদিল শাহ’র ঝড়ো ফিনিশিংয়ে হেসেছে সে ম্যাচে পাকিস্তান।

তবে মুলতানে শুক্রবার রাতে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে জিততে পাকিস্তানকে বেগ পেতে হয়নি। বাঁ হাতি স্পিনার মোহাম্মদ নেওয়াজের ক্যারিয়ার সেরা বোলিংয়ে (৪/১৯) ১২০ রানের বিশাল ব্যবধানে জিতে এক ম্যাচ হাতে রেখে সিরিজের ট্রফি নিশ্চিত করেছে।
এই ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে ব্যাটিং পাওয়ার প্লে-তে কাজে লাগাতে পারেনি পাকিস্তান (৪৫/১)। তবে দ্বিতীয় উইকেট জুটিতে ইমাম-উল হক-বাবর আজমের ১২০ রানে পাকিস্তান পেয়েছে চ্যালেঞ্জিং স্কোর (২৭৫/৮)। ইমাম ব্যাক টু ব্যাক ফিফটি পেয়েছেন (৬৫’র পর ৭২)।

আগের ম্যাচের সেঞ্চুরিয়ান (১০৩) বাবর আজম দ্বিতীয় ম্যাচে থেমেছেন ৭৭ রানে। ৯৩ বলের মোকাবেলায় যে ইনিংসে ৫টি চার এর পাশে ১টি ছক্কা মেরেছেন বাবর।
এই ম্যাচে লড়াই হয়েছে দু’দলের দুই বাঁ হাতি স্পিনারের। ওয়েস্ট ইন্ডিজের আকিল হুসেইন পেয়েছেন ৩ উইকেট (৩/৫২)। পাকিস্তানের বাঁ হাতি স্পিনার সেখানে করেছেন ক্যারিয়ার সেরা বোলিং (১০-০-১৯-৪)। পেস বোলার মোহাম্মদ ওয়াসিম শুরুতে মার খেয়েও (৩-০-২৯-১) দ্বিতীয় স্পেলে ওয়েস্ট ইন্ডিজের লেজ কেঁটে দিয়েছেন (১.২-০-৪-২)।

ব্যাটিং পাওয়ার প্লে-তে ৭১/২ স্কোরে পাকিস্তানকে ভয় ধরিয়ে দেয়া ওয়েস্ট ইন্ডিজ ১০২ থেকে ১২০-এই ১৮ রানে হারিয়েছে ৫ উইকেট। শেষ ১০ রানে হারিয়েছে তারা ৩ উইকেট। মায়ার্সের ৩৩ এবং শিমরণ ব্রুকসের ৪২ ছাড়া বলার মতো স্কোর নেই ওয়েস্ট ইন্ডিজের কারো।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..