1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বন্যার্তদের জন্য ৩০ লাখ টাকা দিলেন অনন্ত জলিল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৪৭ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের জন্য ১০ ট্রাক খাবার নিয়ে যাওয়ার কথা বলেছিলেন তিনি।

এবার জানা গেল, বানভাসিদের জন্য ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন এই তারকা। পাশাপাশি তার এ.জে.আই ও এ.বি গ্রুপের অফিস কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন পানিবন্দি মানুষকে উদ্ধারের জন্য রেসকিউ টিম গঠন করতে।

সোমবার (২০ জুন) একটি ভিডিও নিজের ফেসবুক পেজে পোস্ট করেন অনন্ত। ভিডিও সূত্রে জানা যায়, অনন্ত তার প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে জুম মিটিংয়ে অংশ নিয়েছেন। সেই মিটিংয়ে বন্যার্তদের সহযোগিতার প্রসঙ্গ ওঠে। সেখান থেকেই অনন্ত ঘোষণা দেন ৩০ লাখ টাকা অনুদানের।

তিনি বলেন, ‘আমরা তো আগেই ১০ লাখ টাকার খাবারসহ নানা সহযোগিতা দিয়েছি। আরও ২০ লাখ টাকা বরাদ্দ করা হোক। পরে এটা আরও বাড়ানো হবে যদি প্রয়োজন হয়।’

এর আগে ১৯ জুন ফেসবুক লাইভে এসে অনন্ত মোটা অঙ্কের সহায়তা নিয়ে বানভাসিদের পাশে থাকার ঘোষণা দেন।

তিনি বলেন, ‘সিলেটের বন্যার ভয়াবহতার কারণে এবার আমি সিদ্ধান্ত নিয়েছি, ১০-১২টা গরু কোরবানি না দিয়ে শুধু একটি বা দুটি গরু কোরবানি দেব। এই কোরবানির যত টাকা আছে তা দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..