1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বানের স্রোতে একসঙ্গে ভেসে প্রাণ গেল মা-ছেলের

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১৬১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: সিলেটের জৈন্তাপুরে বানের স্রোতে ভেসে মা-ছেলের মৃত্যু হয়েছে। বন্যায় স্রোতে নিখোঁজের চারদিন পর মঙ্গলবার (২১ জুন) বেলা সাড়ে ১১টার দিকে তাদের মরদেহ উদ্ধার করে জৈন্তাপুর থানা পুলিশ।

তারা হলেন- নাজমুন নেছা (৫০) জৈন্তাপুর উপজেলার মহালীখলা গ্রামের মৃত আজব আলীর স্ত্রী ও তার ছেলে রহমান মিয়া (১৪)।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ জানান, শুক্রবার জৈন্তাপুরের ছাতারখাই হাওড়ের পাশের আমিরাবাদ গ্রামের মেয়ের বাড়ি থেকে ছেলেসহ নিজ বাড়ি মহালীখলা ফিরছিলেন নাজমুন নেছা। সড়কের ওপর দিয়ে যাওয়ার সময় প্রবল স্রোতে তারা দুজনই ভেসে যান।

মঙ্গলবার সকালে স্থানীয়রা ফোন করে দুজনের মরদেহ একসঙ্গে ভেসে থাকার খবর জানান। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে নিহতদের পরিচয় শনাক্ত হয়।

মা-ছেলের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

টানা বৃষ্টি আর উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে প্রতিনিয়ত প্লাবিত হচ্ছে সিলেটের নতুন নতুন এলাকা। এতে চরম দুর্ভোগে পড়ছেন সাধারণ মানুষ। বিশুদ্ধ পানি ও খাবার সংকট দেখা দিয়েছে দুর্গত এলাকায়।

রোববার ( ১৯ জুন) বিকেল থেকে কুশিয়ারা নদীর পানি উপচে আজমিরীগঞ্জ বাজারের নিচু এলাকার দোকানপাট ও পাশের এলাকার অর্ধশতাধিক বাড়িঘর প্লাবিত করে। দুই উপজেলায় পানিবন্দি হয়ে পড়েন লাখ লাখ মানুষ। বন্যার্তদের মাঝে ৪০ হাজার প্যাকেট শুকনো খাবার বিতরণ করছে জেলা প্রশাসন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..