1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়া উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমানের ত্রাণ বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২৭২ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : গুরুতর অসুস্থ হয়ে ঢাকা ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ওকুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ এ কে এম সফি আহমেদ সলমান। কুলাউড়ায় আকস্মিক বন্যায় বিপদগ্রস্থ বানবাসী মানুষের পাশে ফিরে আসেন তিনি মঙ্গলবার সকালে। কুলাউড়া এসেই তিনি ত্রাণ নিয়ে ছুটে যান বন্যাকবলিত ভূকশিমইল ইউনিয়নে। এই ইউনিয়নে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্থ ৬টি আশ্রয় কেন্দ্রে অবস্থিত প্রায় ১২০০ মানুষের মধ্যে তিনি ত্রাণ বিতরণ করেন। চিলারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্র, কালেশার সরকারী প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্র, ভুকশিমইল স্কুল এন্ড কলেজ আশ্রয়কেন্দ্র, কাইরচক সরকারী প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্র, গৌড়করন নুরুল আম্বিয়া দাখিল মাদ্রাসা আশ্রয়কেন্দ্র ও ঘাটের বাজারে বন্যাদূর্গত পানিবন্ধি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। ত্রাণসামগ্রীর মধ্যে ছিলো চিড়া, মুড়ি, গুড়, বিস্কুট, মোমবাতি, দেয়াশলাই, বিশুদ্ধ পানি, পানি বিশুদ্ধকরণ টেবলেট, খাবার স্যালাইন এবং জরুরী ঔষধ। এসয় উপস্থিত ছিলেন ভুকমিইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান মনির, কুলাউড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি নিয়াজুল তায়েফ, সমাজসেবক আলী হায়দার সোহেল ও সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার বিশেষ প্রতিনিধি রাসেল আহমদ প্রমুখ।

কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ এ কে এম সফি আহমেদ সলমান বলেন, আমার উপজেলার বন্যার্ত মানুষের কথা চিন্তা করে পুরোপুরি সুস্থ না হয়েও আমি অসুস্থ শরিল নিয়ে আমার প্রাণপ্রিয় উপজেলাবাসীর এই দুঃসময়ে ছুটে এসেছি তাদেরকে একটুকু শান্তনা দিতে। আমার ও আমার পরিবারের পক্ষ থেকে আমি যথাসাধ্য চেষ্টা করবো তাদের বিপদে সহযাত্রী হতে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..