1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে কোভিড-১৯ প্রতিরোধমুলক কার্যক্রমে সম্পৃক্তার লক্ষ্যে সর্বধর্মীয় নেতৃবৃন্দদের কর্মশালা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৮৮ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমদ :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কোভিড-১৯ প্রতিরোধমুলক কার্যক্রমে সম্পৃক্ত করার লক্ষ্যে সর্বধর্মীয় নেতৃবৃন্দদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে এমসিডা’র হলে রুমে ইউনিসেফ এর আর্থিক সহযোগীতায় ও এডাবের উদ্যোগে কোভিড-১৯ প্রতিরোধ, ঝুঁকি নিһপন, যোগাযোগ, জনসম্পৃক্ততা এবং টিকা, বার্তা যোগাযোগ জোরদারকরণ প্রকল্পের আওতায় এ কর্মশালা বায়স্তবায়ন করছে স্থানীয় উন্নয়ন সংগঠন মাল্টিপারপাস সোসিও ইকোনমিক ডেভেলপমেন্ট এসোসিয়েশ (এমসিডা)।
এমসিডা’র প্রধান নির্বাহী মো: তহিরুল ইসলাম মিলন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এডাব এর জেলা সমন্বয়কারী মেহেদী হাসান সুজন।
এমসিডার ফোকাল পার্সন মো: মোরসালিন মুকিতের সঞ্চালনায় কর্মশালায় বক্তব্য রাখেন বিরাইমপুর নূরে মদিনা জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা আবু ইউছুফ, গাউছিয়া শফিকিয়া জামে মসজিদের ইমাম মাওলানা আইয়ুব আলী, জাকছড়া চা বাগানের সাধু শ্যামল ও খাইছড়া চা বাগানের পুরোহিত রাজু হাজরা। কর্মশালায় ৩০জন বিভিন্ন ধর্মের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মশালায় আলোচ্য বিষয়সমূহ ছিল, মাঠ পর্যায়ে প্রকল্পের উদ্দেশ্য ও কার্যক্রম সম্পর্কে ধাররনা প্রদান, কর্মসুচি বাস্তবায়নেধর্মীয় নেতাগন কিভাবে সহযোগীতা করতে পারেন তা জানা, কিভাবে তারা জনগণকে সচেতন করতে পারেন তার ব্যাপারে পরামর্শ গ্রহণ করা, ধর্মের ব্যাখ্যা দিয়ে গুজবছড়ানো প্রতিরোধ করা এবং ধর্মীয় অনুষ্ঠানগুলোতে কভিডের নিয়মকানুন মেনে চলা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..