1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় বিষপানে আহত কিশোরের মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ২০৮ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় বিষপানে করে আহত আবু বক্কর সিদ্দিক ছাদিক (১৫) নামে এক কিশোর মারা গেছে। বৃহস্পতিবার রাতে সে বাড়ি মারা যায়। শুক্রবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত ছাদিক উপজেলার সোয়ারারতল বিরাশি গ্রামের নাজিম উদ্দিনের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ছাদিকের বাবা নাজিম উদ্দিনের সঙ্গে তার শেফা বেগম পারিবারিক কলহ চলছিলো। মায়ের সঙ্গে ঝগড়া হলে ছাদিক প্রায় বাবার পক্ষ নিয়ে কথা বলতো। এ ঘটনায় মা শেফা বেগম ছেলে ছাদিককে বকাঝকা করেন। এতে অভিমান করে বুধবার রাতে কীটনাশক পান করে। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে পরদিন তাকে বাড়িতে আনা হয়। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সে বাড়িতে মারা যায়।

শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. মাসুক মিয়া বলেন, খবর পেয়ে শুক্রবার সকালে নিহতের লাশ উদ্ধার ও সুরতহাল প্রতিবেদন তৈরী করে দুপুরে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছেন। প্রাথমিকভাবে বিষপানে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..