1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিয়ের পিঁড়িতে বসছেন হৃতিকের সাবেক স্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১৪০ বার পঠিত

বিনোদন ডেস্ক : বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেতা হৃতিক রোশানের সাবেক স্ত্রী সুজান খান।

অভিনেতা আর্সলান গোনির সঙ্গে অনেকদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন সুজান। প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের। খুব শিগগির নাকি বিয়ে করতে চাইছেন এই জুটি।

সুজানের ঘনিষ্ঠ এক সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘সুজান ও আর্সলান দু’জনই বাকি জীবনটা একসঙ্গে কাটাতে চান। তাই তারা বিয়ের কথা ভাবছেন। তবে বিয়েটা খুব সাধারণভাবেই করার ইচ্ছা তাদের।’

এদিকে কিছুদিন আগে সাবা আজাদের সঙ্গে অভিনেতা হৃতিকের প্রেমের গুঞ্জন চাউর হয়। সূত্রটি জানান, হৃতিক ও সাবার প্রেমের খবর শোনা গেলেও বিয়ের মতো এত বড় সিদ্ধান্ত তারা নেবেন কিনা তা এখনো নিশ্চিত নয়। তবে সুজন যে বিয়ে করবে তা নিশ্চিত, এখন শুধু তারিখ ঠিক হওয়া বাকি।

উল্লেখ্য, সাবা আজাদের পুরো নাম সাবা সিং গ্রেওয়াল। তিনি একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে ‘দিল কবাডি’ দিয়ে বলিউড সিনেমায় নাম লেখান। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় তাকে দেখা গেছে।

অন্যদিকে, ‘বিগ বস’ রিয়েলিটি শো খ্যাত আলি গনির ভাই আর্সলান গোনি। তিনি পেশায় অভিনেতা। টেলিভিশন জগতের একজন বন্ধুর মাধ্যমে সুজানের সঙ্গে তার পরিচয়। পরবর্তী সময়ে তা প্রেমের সম্পর্কে জড়িয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..