1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

পূর্ব বিরোধের জের পুকুরে বিষ ঢেলে ২ লক্ষাধিক টাকার মাছ নিধনের অভিযোগ

  • আপডেট টাইম : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ২১ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: পূর্ব শত্রুতার জের ধরে পুকুরে বিষ ঢেলে ২ লক্ষাধিক টাকার মাছ নিধনের অভিযোগ উঠেছে। গত ৪ আগষ্ট বৃহস্পতিবার দিবাগত রাতে বিষ ঢেলে দিলে পুকুরে মাছ ভেসে উঠে। এ ঘটনায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের মানগাঁও গ্রামের মৃন্ময় গোস্বামী একই এলাকার ৫ জনকে অভিযুক্ত করে কুলাউড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের মানগাঁও গ্রামের মৃন্ময় গোস্বামীর পুকুরে গত বৃহস্পতিবার দিবাগত রাতে বিষ ঢেলে দেয়ার পর বির্র্ভিন্ন প্রজাতির মাছ ভেসে উঠে। পরদিন শুক্রবার সকালে মাছ মরে পুকুরে ভেসে উঠতে দেখে মৃন্ময় গোস্বামী স্থানীয় ইউপি সদস্য, চেয়ারম্যানসহ এলাকাবাসীকে অবহিত করেন। মৃন্ময় গোস্বামী বলেন, জমিজমার বিরোধ নিয়ে আমার প্রতিপক্ষ মিলন গোস্বামী, বিশ^জিত গোস্বামী, কৃপাময় গোস্বামী, মিহির গোস্বামী ও জয়ন্ত গোস্বামী পূর্ব থেকেই আমাকে মারধোরসহ নানাভাবে হুমকি ধামকি দিয়ে আসছেন। পরিকল্পিত ও একইভাবে বিবাদীগণ আমার পুকুরে বিষ ঢেলে ২ লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে। এ ঘটনায় ৫ জনকে আসামী করে গত শুক্রবার কুলাউড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।
তবে অভিযোগ বিষয়ে মিলন গোস্বামীর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, জমিজমা নিয়ে মৃন্ময় গোস্বামীর সাথে মামলা চলমান রয়েছে। পুকুরে বিষে মাছ মারা যাওয়ার ঘটনা আমাদের জানা নেই। এটি সাজানো ঘটনা।
এ ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার এসআই শাহ আলম বলেন, এ ধরণের একটি অভিযোগের কথা শুনেছি। তবে আমি ঢাকা থেকে আসার পর তদন্তক্রমে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..