1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে শ্রমচুক্তি বিলম্বিত হবার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১২৯ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়ন রেজি. নং বি-৭৭ এর অন্তর্ভুক্ত মনু-দলই ভ্যালী কার্যকরী পরিষদ কর্তৃক বিসিএস ও বিসিএস ইউ এর মধ্যকার ২০২১-২০২২ খ্রি: দ্বিপাক্ষীক শ্রমচুক্তি বিলম্বিত হবার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৭ আগস্ট) সকাল ১১টায় উপজেলা পরিষদ সংলগ্ন মনু-দলই ভ্যালী কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।
মনু ধলাই ভ্যালির কার্যকারী পরিষদের সভাপতি ধনা বাউরী সভাপতিত্ব ও সাধারন সম্পাদক নির্মল দাস পাইনকা সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের নির্বাহী উপদেষ্টা ও কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাম ভজন কৈরি।
এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক(ভারপ্রাপ্ত) পরেশ কালেন্দী, মনু ধলাই বেলির সহ-সভাপতি গায়ত্রী রাজভর,পাত্রখলা বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি শিপন চক্রবর্তী প্রমূখ।
বক্তরা জানান, মুজুরী বোর্ডের কাছে তাদের প্রস্তাব হলো দৈনিক মুজুরী ৩০০টাকা নুন্যতম করতে হবে আর মুজুরী বোর্ডের যে ১২০টাকা করে যে চুরান্ত করেছে বা গেজেটের অপেক্ষায় সেটার নিন্দা জানান। প্রতি সপ্তাহের মঙ্গল ও বুধবার নিজ নিজ বাগানে পঞ্চায়েত কমিটির সভাপতির নেতৃত্বে দ্বিপাক্ষীক শ্রমচুক্তি বিলম্বিত হবার প্রতিবাদে প্রতিবাদ সভা করবে। যদি প্রতিবাদ সভা কোন সমাধান না আসে তাহলে পরবর্তীতে সারাদেশে চা শ্রমিকরা কটুর আন্দোলনের ডাক দিবেন বলে চা শ্রমিক নেতারা জানান তারা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..