1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

৩০ বছরের ছোট নায়িকার সঙ্গে পবনের রোমান্স!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার পরিচালক সামুতিকার্নির একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ‘পাওয়ার স্টার’খ্যাত অভিনেতা পবন কল্যাণ। তামিল ভাষার ‘বিনোদিয়া সিতাম’ সিনেমার রিমেক এটি। তেলেগু ভাষার এই রিমেকের নাম এখনো চূড়ান্ত হয়নি।
ফ্যান্টাসি-ড্রামা ঘরানার এ সিনেমায় আরো অভিনয় করছেন পবন কল্যাণের ভাগ্নে সাই ধরম তেজ।
তার বিপরীতে সিনেমাটিতে অভিনয় করছেন কেতিকা শর্মা। কিন্তু এ সিনেমায় পবন কল্যাণের কোনো নায়িকা নেই। এখন পরিচালক সিনেমাটিতে একটি আইটেম গান রাখার সিদ্ধান্ত নিয়েছেন। আর তাতে ৫১ বছর বয়সী পবনের সঙ্গে রোমান্স করবেন ২১ বছর বয়সী শ্রীলীলা।
ওটিটিপ্লে এক প্রতিবেদনে জানিয়েছে, এ সিনেমার আইটেম গানে কোমর দোলাবেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীলীলা। বলিউডের ‘বান্টি আউর বাবলি’ সিনেমার ‘কাজরা রে’ গানের আদলে এই গানটি তৈরি করা হবে। তবে এ বিষয়ে চলচ্চিত্র সংশ্লিষ্ট কেউ বা শ্রীলীলা এখনো কোনো মন্তব্য করেননি।
এরই মধ্যে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন পবন কল্যাণ। এ সিনেমার জন্য দুই সপ্তাহ বরাদ্দ দিয়েছেন পবন। এবারই প্রথম মামা পবনের সঙ্গে পর্দা ভাগ করে নিচ্ছেন সাই ধরম তেজ।

পবন কল্যাণ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভীমলা নায়ক’। গত বছরের ২৫ ফেব্রুয়ারি মুক্তি পায় এটি। সাগর কে চন্দ্র পরিচালিত এ সিনেমা মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া ফেলে।
পরিচালক হরিষ শংকরের ‘পিএসপিকে২৮’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন পবন। সিনেমাটির ফার্স্ট লুক পোস্টারও প্রকাশ পেয়েছে। শোনা যাচ্ছে, এ সিনেমায় পবনের বিপরীতে অভিনয় করবেন সামান্থা আক্কিনেনি। তা ছাড়াও তার হাতে রয়েছে ‘হরি হারা বীরা মালু’ সিনেমার কাজ। কৃষ পরিচালিত এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ২৮ বছর বয়সী অভিনেত্রী নিধি আগরওয়াল।
২০০১ সালের ১৪ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানে জন্মগ্রহণ করেন ভারতীয় বংশোদ্ভূত শ্রীলীলা। সেখানে চিকিৎসা বিজ্ঞানে পড়াশোনা করেন তিনি। ২০১৯ সালে ‘কিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। তবে ২০২১ সালে ‘পেলি সানড়া ডি’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করেন রোশান মেকা। বর্তমানে শ্রীলীলার হাতে আরো চারটি সিনেমার কাজ রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..