1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গুন্ডোয়ানের জোড়া গোলে শিরোপার দৌড়ে এগিয়ে সিটি

  • আপডেট টাইম : রবিবার, ৭ মে, ২০২৩
  • ৬৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: শিরোপার দৌড়ে আর্সেনালকে কয়েকদিন আগেই টপকায় ম্যানচেস্টার সিটি। মিকেল আর্তেতার দল থেকে এক ম্যাচ কম খেলেছিল পেপ গার্দিওলার দল। ঘরের মাঠে লিডস ইউনাইটেডের বিপক্ষে ছিল বাকী থাকা ম্যাচটি। গুরুত্বপূর্ণ ম্যাচটিতে দুর্দান্ত ছিলেন গুন্ডোয়ান। পেনাল্টি মিস না করলে পেতেন হ্যাটট্রিকের দেখা। তার জোড়া গোলেই লিডস ইউনাইটেডকে হারিয়েছে ২-১ গোলে।

ইতিহাদ স্টেডিয়ামে সিটির জয়ের রাতে লিডসের একমাত্র গোলটি করেছেন রদ্রিগো। এ জয়ে ৩৪ ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে শীর্ষে নিজেদের জায়গা শক্ত করলো ম্যানসিটি। সমান ম্যাচ খেলে ৪ পয়েন্ট কমে দুইয়ে আর্সেনাল। অন্যদিকে ৩৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে ১৭তে লিডস ইউনাইটেড।

ঘরের মাঠে লিডস ইউনাইটেডকে পাত্তাই দেয়নি সিটিজেনরা। বল দখলের ব্যবধান ছিল চোখে লাগার মত। ম্যাচজুড়ে মাত্র ১৯ শতাংশ সময় বল পেয়েছিল অতিথিদল। ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিল সিটি খেলোয়াড়রা। ১৯ মিনিটে মিলে গোলের দেখা। রিয়াদ মাহরেজের পাস থেকে বল জালে পাঠান গুন্ডোয়ান।

২৭ মিনিটে জোড়া গোলের দেখা পান বেলজিয়ান মিডফিল্ডার। এবারও গোল বানিয়ে দেন মাহরেজ। বিরতির আগে আরও বেশ কয়েকবার আক্রমণে যায় সিটিজেনরা। তবে গোলের দেখা না পেয়ে ২-০ গোলে এগিয়ে থেকে যায় বিরতিতে।

বিরতির পর ৫৩ মিনিটে গোলের সুযোগ পান আর্লিং হালান্ড। হুলিয়ান আলভারেজের বাড়ানো বলকে গোলে রূপান্তর করতে ব্যর্থ হন নরওয়ে তারকা। এক মিনিট পরেই চোট পান সদ্য ইনজুরি কাটিয়ে ফেরা নাথান আকে। চোট গুরুতর হওয়ায় মাঠ ছাড়তে হয় তাকে।

এরপর লিডস প্রান্তে ক্রমাগত আক্রমণ করে সিটি। কিন্তু গোল আদায়ে ব্যর্থ হন তারা। ৮৩ মিনিটে অতিথিদের ডি বক্সে ফাউলের শিকার হন ফোডেন। হ্যাটট্রিক পূর্ণ করার জন্য পেনাল্টি নেন গুন্ডোয়ান। তবে ব্যর্থ হন তাতে।

দুই মিনিট পরেই ব্যবধান কমান রদ্রিগো। বক্সের মধ্যখান থেকে বাঁ পায়ের শটে আদায় করেন গোল। এরপর আর গোলের দেখা মেলেনি কোনো দলের। ফলে ম্যাচ শেষ হয় সিটির ২-১ গোলে জয়ে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..