1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পদ্মা সেতুর উদ্বোধন : নাশকতার শঙ্কায় সতর্ক থাকার নির্দেশ আ.লীগের

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১৫২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন ২৫ জুন। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেতুটি উদ্বোধন করবেন। এই আয়োজন ঘিরে প্রায় ১০ লাখ মানুষের সমাগমের আশা করছেন অনুষ্ঠানের সঙ্গে যুক্ত আওয়ামী লীগের নেতৃবৃন্দ। আয়োজন ঘিরে ষড়যন্ত্র ও নাশকতারও আশঙ্কা করা হচ্ছে। সম্প্রতি এমন আশঙ্কার কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। তিনি দেশের সামরিক-বেসামরিক সবাইকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন। দলগতভাবে আওয়ামী লীগও ষড়যন্ত্র মোকাবিলার প্রস্তুতি নিয়েছে। এ বিষয়ে দেশের নানা প্রান্তের নেতৃবৃন্দকে নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানা গেছে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ফারুক খান বলেন, নাশকতা মোকাবিলা আসলে দলীয় নেতৃবৃন্দের কাজ নয়। আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী এবং সরকারের যেসব মেকানিজম আছে তা তারা করবে। তবে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী বাংলাদেশকে ভালোবাসে। সে জায়গা থেকে আমরা সবাই সতর্ক আছি। কান খোলা রাখছি কে কী বলে, মানুষের আচরণে যদি সন্দেহজনক কিছু দেখি তাহলে সঙ্গে সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানাব।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আমরা ইতোমধ্যে দলের নেতৃবৃন্দকে নিয়ে সমন্বয় সভা করেছি। জনসভাকে সাফল্যম-িত করতে বরিশাল বিভাগের নেতৃবৃন্দকে নিয়ে সভা করেছি। বরিশালের নেতৃবৃন্দ আসবেন জলপথে, রাতে। সবাইকে কঠোর সতর্কতা অবলম্বন করতে বলেছি। লঞ্চে ওঠার সময় সবাইকে চেক করতে হবে। অচেনা কেউ উঠছে কিনা দেখতে হবে। ভিড়ের মধ্যে কোনো অনুপ্রবেশকারী ঠাঁই নেয় কিনা তা সতর্কতার সঙ্গে দেখার জন্য বলেছি। তিনি বলেন, আমরা ইতোমধ্যে নৌ-পুলিশের সহায়তা চেয়েছি। নৌ-পুলিশের প্রধানের সঙ্গে মিটিং করেছি। বলেছি নৌপথের যাত্রাপথে নিরাপত্তা টহল জোরদার করা এবং টহল বাড়ানোর জন্য। এটা মৌখিকভাবে ইতোমধ্যে বলেছি, অফিসিয়ালিও বলব। একই সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহায়তা করার জন্য দলীয় নেতৃবৃন্দকেও বলা হয়েছে।

খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেন, বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র নতুন নয়। তারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। শেখ হাসিনাকে বারবার হত্যার চেষ্টা করেছে। সুতরাং পদ্মা সেতু হলে দেশের উন্নয়ন হবে এটা যারা মানতে পারে না তারা কারা? বিএনপি-জামায়াতই তো। এ নিয়ে তাদের এই ষড়যন্ত্র দেশের মানুষ সফল হতে দেবে না। আওয়ামী লীগ নেতৃবৃন্দ অতীতের মতোই ন্যায়সঙ্গতভাবেই এই ষড়যন্ত্র মোকাবিলায় প্রস্তুত আছে।

মহান সৃষ্টিকর্তার অশেষ কৃপা এবং আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা ও দৃঢ়তার কাছে কোনো ষড়যন্ত্রই টিকবে না বলে বিশ্বাস করেন রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। তিনি বলেন, আওয়ামী লীগের সঙ্গে ষড়যন্ত্র কখন ছিল না? পদ্মা সেতু নির্মাণের শুরু থেকেই এই ষড়যন্ত্র ছিল, আজও আছে। কিন্তু এই স্বপ্নের সেতুকে ঘিরে দেশের মানুষের মধ্যে যে উচ্ছ্বাস তাতে কোনো ষড়যন্ত্র এলে জনগণেই রুখে দেবে। আর দলগতভাবে আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রশাসনকে সহায়তা দেওয়ার জন্য প্রস্তুত আছে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..