1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

~ Suicide Forest — আত্নহত্যার জংগল – Story teller – Jannatul Ferdous

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৩৩৮ বার পঠিত

(১ম পর্ব)
একটি ব্যস্ত শহরের দুটি বোনের কাহিনি। লিরা ও হিরা দুজন জমজ বোন। তাদের বয়স যখন ৮ তারা তাদের বাবা-মাকে হারিয়ে ফেলে(মারা যায়)। তারা দুজনই তার নানুর কাছে থেকে বড় হয়। দুজন দুজনের ভালো বন্ধু ও ছিল বটে। সময়ের সাথে সব পরিবর্তন হয় লিরার বিয়ে হয়ে যায়। তখন তাদের মধ্যে দুরত্বের সৃষ্টি হয়। এতে হিরা একা হয়ে পরে। হিরা ছিল একটি স্কুলের শিক্ষিকা। হিরা আস্তে আস্তে ডিপ্রেশন এ ভুগতে থাকে। সে তার জীবন একা একাই বেশ কাটাচ্ছিল।
তখন এই “Suicide Forest” নানান ভৌতিক গল্প সামনে আসলে হিরা সেগুলো তে বিশ্বাস করতে চায় না এবং সেই জংগল এ গিয়ে সে একবার ঘুরে আসতে চায়। সকলে তাকে মানা করলেও সে রাজি হয় না। তার একই কথা “সে যাবেই”।
তবে সে তো অজানা এই জংগল তো কোনো সাধারণ জংগল নয়। এটি একটি মরণ খেলা। এই জংগল মানুষকে তার অতীত মনে করিয়ে দেয়, এই জংগল মানুষকে মরতে বাধ্য করে এই জংগলে এসে আত্নহত্যা করেছে বহু মানুষ, সবারই রয়েছে নিজস্ব গল্প।
হিরা জংগলের উদ্দেশ্য রওনা হয়….
এইখানে লিরা কয়েকদিন যাবত খুবই বাজে বাজে স্বপ্ন দেখছে। স্বপ্নে সে কোথাও আটকা পড়েছে। তার পিছুনে ছুটছে কিছু ভয়ংকর মানুষ। এসব নিয়ে লিরা খুবই বিরক্ত। গত কয়েকদিব যাবত এইসব স্বপ্ন তাকে ঘুমো তে দিচ্ছিল না।
এইদিকে হিরা জংগল এ আজ ৩দিন। লিরা কোনোভাবেই হিরার সাথে যোগাযোগ করতে পারছেনা। সে(লিরা) খুব চিন্তায় পরে যায়। যেহেতু বকা হয় জমজ দের মধ্যে একটা আলাদা কানেকশন থাকে তারা একে অন্যের বিপদ বুঝতে পারে। তখন লিরার মাথায় এই কথাই আসে হয়তো হিরা কোনো বিপদে আছে। তাই সে দ্রুত হিরার উদ্দেশ্য রওনা দেয়। লিরা এসে জানতে পারে হিরা আজ কয়েকদিন যাবত সেই ” suicide forest” এ আছে এবং সেখানের মানুষের একই ধারণা সে ও সেখানে গিয়ে সুইসাইড করে নিয়েছে। এসব শুনে লিরা পুরো হতবাক কিন্তু তার বিশ্বাস আছে হিরার কিচ্ছু হয় নি সে বেঁচে আছে।

চলবে……

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..