1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজারে আ.লীগের প্রার্থী কে হচ্ছেন: চলছে চায়ের টেবিলে আলোচনার ঝর

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৫ বার পঠিত

বিষশষ প্রতিনিধি: আসন্ন জেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজারে নির্বাচনকে ঘিরে চলছে ব্যাপক তোড়জোড় শুরু।
নিবার্চনকে কেন্দ্র করে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী ও তাদের কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রের সঙ্গে নিয়মিত যোগাযোগ, লবিং-তদবিরে ব্যস্ত এখন নেতারা।
তবে নির্বাচন নিয়ে কোনো আগ্রহ পরিলক্ষিত হচ্ছে না বিএনপি, জাতীয় পার্টিসহ অন্যান্য শরীক রাজনৈতিক দলে। নির্বাচনে সম্ভাব্য প্রার্থীর কর্মী-সমর্থকরা নিজ নিজ পছন্দের নেতাকে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বলে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার-প্রচারণা ইতি মধ্যে শুরু করেছেন। নেতাদের মাঝেও শুরু হয়েছে তোড়জোড়। অওয়ামীলীগ নেতারা অনেকেই প্রার্থী হওয়ার প্রত্যাশা ব্যক্ত করছেন।

মৌলভীবাজার জেলা পরিষদের সরকার দলীয় সম্ভাব্য প্রার্থীরা হলেন বর্তমান জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছহাহুর রহমান। এবারও তাকেই মনোনয়ন দেওয়া হবে বলে দলের অনেকে ধারণা করছেন।
এ ছাড়া আরও যারা রয়েেছেন তারা হলেন,মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুহিবুর রহমান তরফদার, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদ আহমদ,যুক্তরাজ্য আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রহিম (সিআইপি), সাইফুর রহমান বাবুল।
এছাড়া স্ততন্ত প্রার্থী হিসেবে রয়েছেন মো: সোহেল আহমদ বলে জানা গেছে।

উল্যেখ্য ১৭ অক্টোবর অনুষ্ঠিত হওয়া নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ সেপ্টেম্বর। নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন জেলা প্রশাসক ও তার সহকারী হিসেবে থাকবেন জেলা নির্বাচন কর্মকর্তা, প্রিসাইডিং ও পোলিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন উপজেলা নির্বাচন কর্মকর্তারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..