1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে বিক্ষোভ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ২৮৭ বার পঠিত

অনলাইন ডেস্ক: স্বাস্থ্যবিধি মেনে ব্যবসাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে চলমান লকডাউনের নিয়ম ভেঙ্গে সিলেটে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন ব্যবসায়ীরা। মিছিলটি কোর্ট পয়েন্টে গিয়ে শেষ হয়। পরে সেখানেই মানববন্ধন করেন ব্যবসায়ীরা। মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুর ১২টার দিকে সিলেট নগরীর শুকরিয়া মার্কেটের সামনে থেকে ‘সিলেটের সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ’র ব্যানারে মিছিল বের করেন ব্যবসায়ীরা।

মানববন্ধনে ব্যবসায়ীরা বলেন, করোনা পরিস্থিতিতে ব্যবসায়ীদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। করোনার কারণে লকডাউন থাকায় গেল বছরও ঈদে ব্যবসায়ীরা ব্যবসা করা থেকে বঞ্চিত হন। তারা দেশের করোনা পরিস্থিতি ও সাধারণ মানুষের কথা চিন্তা করে প্রায় একবছর তারা ব্যবসায় করা থেকে বিরত থাকেন। এখন আবার লকডাউন দিয়ে ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ করে দিলে ব্যবসায়ীদের পথে বসতে হবে। পরিবার নিয়ে না খেয়ে মরতে হবে। তাই স্বাস্থ্যবিধি মেনে ব্যবসায় প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি জানান তারা। সমাবেশে বক্তব্য রাখেন- ব্যবসায়ী নেতা ফুয়াদ বিন রশিদ, আবুল কালাম আজাদ, আজির উদ্দিন, কামাল উদ্দিন চৌধুরী মাখন, আবদুর রহিম, মো. হাবিবুর রহমান, মোস্তফা মেহদী হাসান খান, শাব্বীর আহমদ লোকমান, সোহেল উসমান গণি, জাবেদুর রহমান, শাহনেওয়াজ শাকিল, জাহাঙ্গীর হোসেন খান ও আবদুল আহাদ প্রমুখ।

যদিও এর আগে গত রবিবার (৪ এপ্রিল) দুপুর ১২ টায় চেম্বার কনফারেন্স হলে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দের সাথে নগরীর বিভিন্ন মার্কেট ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দের মতবিনিময় সভায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সিলেটে ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দোকান ছাড়া অন্যান্য মার্কেট ও ব্যবসাপ্রতিষ্ঠান সোমবার (৫ এপ্রিল) থেকে ১১ এপ্রিল পর্যন্ত সাতদিন বন্ধ রাখার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..