1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনাভাইরাস: সিলেটে চব্বিশ ঘণ্টায় শনাক্ত ৮২, সুস্থ ৭৮

  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ২২৬ বার পঠিত

সিলেট প্রতিনিধি : সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ৪২৬ জনে। একই সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ৮২ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতালে ও বাড়ি চিকিৎসাধীন আরও ৭৮ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।

বুধবার (৮ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৮২ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৩ হাজার ৩০৩ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৩২৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৪৯ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৫৩৭ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫৯০ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৮২ জন করোনা আক্রান্ত রোগীর ৫৩ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ২ জন, হবিগঞ্জ জেলায় ৫ জন ও মৌলভীবাজার জেলায় ৬ জন রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৬ জন রোগীর শরীরে করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৭৮ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের ৬৫ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া ৯ জন সুনামগঞ্জ ও ৪ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২১ হাজার ৮৫৭ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ৬৭৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৫১ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৮০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৪৭ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন একজন রোগী। যিনি সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৪২৬ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৪৮ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩০ জন।

এদিকে সিলেটের চার জেলা মিলে ২৩৮ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ২০৫ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ২ জন হবিগঞ্জে ৬ জন ও মৌলভীবাজারে ২৫ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৪৭ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলায় রাখা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..